মোড়েলগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালী ও আলোচনা সভা সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু।

বাগেরহাট জেলা সহকারি পরিচালক পরিবার পরিকল্পনা ও অতিরিক্ত দায়িত্ব উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. দিলদার হোসেনের সভাপতিত্বে ‘সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” প্রতিপাদ্য বিষয়ের ওপরে বিশেষ অতিথি হিসেবে বক্তাব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার বিনয় কুমার রায়, মোড়েলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন প্রমুখ।
সভায় বিভিন্ন ক্যাটাগরিতে কাজের স্মৃকীতি স্বরুপ আসমা আক্তার জান্নাতি, সোনিয়া আক্তার, মহিউদ্দিন মিঠু, নির্জণ মজুমদারসহ ৫ জনকে সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। এ ছাড়াও পরিবার পরিকল্পনা বিভাগীয় পর্যায়ে মোড়েলগঞ্জ উপজেলা পরিষদ শ্রেষ্ঠ সম্মানিত হওয়ায় সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই আলম বাচ্চু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.