মোড়েলগঞ্জে বখাটেরা চার শিক্ষককে অবরুদ্ধ করে রাখলো ৮ ঘন্টা !


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে তাড়িয়ে দিয়ে চারজন শিক্ষককে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।
সোমবার ১৭৭ নং পশ্চিম চিংড়াখালী এম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, পশ্চিম চিংড়াখালী গ্রামের কয়েকজন বখাটে যুবক বিদ্যালয়ের একটি কক্ষের চাবি চান শিক্ষকদের কাছে। চাবি না দেওয়ায় বেলা ৯টার দিকে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদেরকে তাড়িয়ে দিয়ে শিক্ষকদেরকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে তারা। এক পর্যায়ে প্রধান শিক্ষিকা বাগানের মধ্য দিয়ে পালিয়ে মোরেলগঞ্জ শিক্ষা অফিসে গিয়ে জানালে কর্মকর্তারা পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে বিকেল ৫ টার দিকে অবরুদ্ধ শিক্ষকদেরেক মুক্ত করেন।
এ বিষয়ে ১৭৭ নং পশ্চিম চিংড়াখালী এম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দোলেনা খানম বিটিসি নিউজকে বলেন, স্থানীয় একদল বখাটে যুবক আজ সকলে বিদ্যালয়ের একটি কক্ষের চাবি চায়। না দেওয়ায় তারা সকল শিক্ষার্থীদেরকে তাড়িয়ে দিয়ে শিক্ষকদেরকে গালমন্দ করে। হাত-পা ভেঙ্গে দেওয়ার ভয় দেখায় এবং অবরুদ্ধ করে রাখে।
এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন খান বিটিসি নিউজকে বলেন, আপাতত শিক্ষকদেরকে মুক্ত করে নিরাপদে বাড়িতে পাঠানো হয়েছে। ঘটনাটি নির্বাহী কর্মকর্তার মাধ্যমে থানা পুলিশকে জাননো হয়েছে। আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।
এ ঘটনা সম্পর্কে থানার ওসি মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কয়েকজনের নাম পেয়েছি। তাদেরকে আটকের জন্য চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.