মোড়েলগঞ্জে চুরির ২দিন পর শিশু মরদেহ উদ্ধার, সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলায় বাবা মায়ের কাছ থেকে চুরি যাওয়া ১৭দিনের শিশু সোহানা আক্তারের মরদেহ দুইদিন পর উদ্ধার করেছে পুলিশ।
আজ বুধবার সকালে জেলে সুজন খানের বাড়ির পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শিশু সোহানার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।
এদিকে, শিশু চুরির ঘটনায় সন্দেহভাজনকে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে কারা কেন কি উদ্দেশ্যে ১৭ দিনের শিশু সোহানাকে চুরি করে পুকুরে ফেলে হত্যা করেছে তা এখনো নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। খুব শিগগির এই হত্যাকান্ডে জড়িতদের শনাক্ত করতে পারবে বলে পুলিশ দাবি করেছে।
গত রোববার দিনগত রাতে মোড়েলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গাবতলা গ্রামের জেলে সুজন খানের বাড়ি থেকে তার ১৭ দিন বয়সী মেয়ে সোহানা চুরি হয়। গত সোমবার গভীর রাতে শিশু চুরির ঘটনায় সোহানার দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেন।
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় সকালে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আজ বুধবার সকালে স্থানীয় লোকজন জেলে সুজন খানের বাড়ির পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে শিশু সোহানার মরদেহটি উদ্ধার করে। আমরা শিশু চুরির ঘটনায় বেশ কয়েকজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি এই ঘটনায় জড়িতদের খুব শিগগির শনাক্ত করতে পারব। জড়িতদের শনাক্ত করতে তদন্ত অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.