মোড়েলগঞ্জের তেলিগাতিতে দিনমজুরকে গলাকেটে হত্যা


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে এক দিনমজুরের গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ৭ টার দিকে তেলিগাতী ইউনিয়নের মধ্যম তেলিগাতী গ্রামের আব্দুর রহিম খানের ছেলে মোকলেসুর রহমান খান (৭০) এর গলাকাটা লাশ তার নীজ ঘরের পাশে পাকের ঘরে পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। মোকলেসুর রহমানের স্ত্রী ও ৩ ছেলে ৪ মেয়ে রয়েছে।
তবে, ঘটনার রাতে ওই বাড়িতে তার স্ত্রী রিজিয়া বেগম ও সন্তানেরা কেউ বাড়িতে ছিলোনা। রিজিয়া বেগম দেড় মাস ধরে বড় ছেলে ইমা খানের বাগেরহাটের বাড়িতে চিকিৎসার জন্য রয়েছে। কারা কি কারনে মোকলেসুর রহমানকে গলা কেটে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার গলা অর্ধেকের বেশি ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। এ সময় তার পরিহিত গায়ে গেঞ্জি ও পরনে লুঙ্গি উল্লো অবস্থায় পাওয়া গেছে। ডান হাতে একটি টস লাইট ও পাশে একটি হাড়িতে মাংস রান্না রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাচ্চু খান বলেন, দীর্ঘ ৪০/৫০ বছর ধরে বাগেরহাটের লিটু সাহেবের গ্রামের বাড়ির যায়গায় মোকলেসুর রহমান বসবাস করে আসছে। তার কোন নিজস্ব জমিজমা নেই। দিনমজুরের কাজ করে সংসার চলতো তার।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, মোকলেসুর রহমান নামে এক ব্যাক্তির রক্তাক্ত লাশ তার ঘরের পাশে পড়ে রয়েছে এমন খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.