মোহাম্মদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার-০৬

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।
এর’ই ধারাবাহিকতায় ডাকাতির প্রস্তুতিকালে রাজধানীর মোহাম্মদপুর থেকে ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।
গ্রেফতার আসামীরা হলো- মো. জুয়েল মিয়া, মো. রুবেল ইসলাম, মো. জুয়েল ওরফে প্রিংক, মো. আল কিবরিয়া বাবু, মো. কোরবান আলী ও মো. ফয়সাল। এসময় তাদের কাছ থেকে ৩-টি চাকু উদ্ধার করা হয়।
গতকাল সোমবার (২৯ নভেম্বর) রাতে মোহাম্মদপুর থানার সুলতানগঞ্জ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) ২০২১ ইং দুপুরে গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ফজলুর রহমান গণমাধ্যমকে এই তথ্যটি নিশ্চিত করেন।
তিনি বলেন, মোহাম্মদপুর থানার সুলতানগঞ্জের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এলাকায় কিছু লোক একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাকৃত আসামীদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.