মোহনপুর ইউনিয়ন বাসির একমাত্র ভরসা নৌকা প্রত‍্যাশী জননেতা জনি

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০২ নং ইউনিয়ন মোহনপুর বাসির একমাত্র আশা ভরসা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক মনোনয়ন প্রত‍্যাশী জননেতা জয়নাল আবেদীন জনি। তিনি গোদাগাড়ী তানোরের মাননীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী জননেতা আলহাজ্ ওমর ফারুক চৌধুরীর আস্থাভাজন তাই জয়নাল আবেদীন জনি এবার নৌকা প্রতীক মনোনয়ন পাবেন বলে আশাবাদী।
জনি সাবেক গোদাগাড়ী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি, গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক পদে আছেন এবং জনগনের জন‍্য কাজ করে চলেছেন।
তিনি এক প্রশ্নের জবাবে জানান তিনি দীর্ঘদিন যাবত চেয়ারম্যান পদে নির্বাচন করার উদ্দেশ্যে জনগণের পাশে থেকে কাজ করে চলেছেন তাই তিনি মনে করেন মাননীয় সাংসদ জননেতা আলহাজ্ ওমর ফারুক চৌধুরী মহোদয় জয়নাল আবেদীন জনিকে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সুপারিশ করলে জয়নাল আবেদীন জনি মোহনপুর ইউনিয়ন বাসির আশা আকাংখার এবং তার একমাত্র ভালোবাসার প্রতীক, নৌকা প্রতীক মনোনয়ন পাবেন।
তিনি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক মনোনয়ন দিবেন সেই আশা বুকে নিয়ে এলাকার জনগনের সঙ্গে তিনি প্রতিনিয়ত ব‍্যাপক সংযোগ রক্ষা করে চলেছেন।
তাই তিনি ই এখন মোহনপূর ইউনিয়ন বাসির একমাত্র আশা ভরশা। সেই আলোকে মোহনপুর ইউনিয়নের জনসাধারণ মনে করেন জয়নাল আবেদীন জনিকে নৌকা প্রতীক মনোনয়ন দিলে তিনি ব‍্যাপক ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হবেন।এ বিষয়ে তিনি সকল নেতা কর্মীর সহযোগিতা ও দোয়া কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোদাগাড়ী প্রতিনিধি মো. আলতাফ হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.