মোসাদ্দেকের পর নাসুমের জোড়া আঘাত

বিটিসি স্পোর্টস ডেস্ক: আজ শুরুতে কোনোভাবেই উইকেট তুলে নিতে পারছিল না বাংলাদেশি বোলাররা। তবু, একটা সুযোগ আসে ওয়েস্ট ইন্ডিজের রান যখন ১৬, ব্যক্তিগত ৪ রানে ব্যাট করছিলেন শাই হোপ। পঞ্চম ওভারের দ্বিতীয় বলটি করেন মেহেদী হাসান মিরাজ। স্পিন ভেলকি বুঝতে না পেরে সামনে এগিয়ে ডিফেন্স করতে যান হোপ। কিন্তু পারেননি, বল চলে যায় উইকেটকিপার নুরুল হাসান সোহানের হাতে। তবে স্ট্যাম্পিং করতে পারেননি। বল হাত ফসকে পড়ে যায়।
অবশ্য প্রথম উইকেটের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ১১তম ওভার করতে এসে নিজের তৃতীয় বলেই ১৭ রান করা কাইল মায়ার্সকে সরাসরি বোল্ড করেন মোসাদ্দেক হোসেন সৈকত। তখন স্বাগতিকদের রান ২৭। তাসকিন আহমেদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন এই অলরাউন্ডার। প্রথম ওভারেই তার হাতে বল তুলে দেন অধিনায়ক তামিম ইকবাল। অধিনায়কের আস্থার বেশ ভালো প্রতিদান দিচ্ছেন তিনি।
এর দুই ওভার পর আবারও বাংলাদেশ শিবিরে উল্লাস। এবার সেই উপলক্ষ্য এনে দিয়েছেন নাসুম আহমেদ। ১৪তম ওভারের পঞ্চম বলে শামরাহ ব্রুকসকে বোল্ড করেন তিনি। মাত্র ৫ রান করতে পেরেছেন ব্রুকস। স্কোরবোর্ডে আর ৫ রান যোগ হতেই ক্রমশ ভয়ঙ্কর হতে থাকা শাই হোপকেও ফেরালেন নাসুম। দলের রান তখন ৪৪। আউট হওয়ার আগে ১৮ রান করেন হোপ।
এই রিপোর্ট লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৭.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪৪ রান। প্রথম ওয়ানডের মতো এই ম্যাচেও টাইগার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ধুঁকছে ক্যারিবিয়ানরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.