মোরেলগঞ্জ হরিসভা মন্দিরে ৩ দিন ব্যাপী মহানাম যজ্ঞাঅনুষ্ঠান

 


মোরেলগঞ্জ প্রতিনিধি: বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ ও জাতির মঙ্গলার্থে ২৪ প্রহর ব্যাপী বাগেরহাটের মোরেলগঞ্জ সার্বজনীন শ্রী শ্রী হরিসভা মন্দিরে ৩ দিন ব্যাপী মহানাম যজ্ঞাঅনুষ্ঠান শুরু হয়েছে।
হরিসভা মন্দির কমিটির আয়োজনে রবিবার দ্বিতীয় দিনে কেন্দ্রীয় হরিসভা মন্দিরে উপজেলার ১৬ ইউনিয়নসহ পৌরসভা ও তার পার্শ্ববতী উপজেলা থেকেও সনাতন ধম্বাবলম্বীরা শত শত নারী পুরুষ ভক্তবৃন্দরা অনুষ্ঠানে সমবেত হয়ে এক মিলন মেলায় পরিনত হয়েছে।
এ মহানাম সংকৃতন পরিবেশনায় রয়েছে মা ভবতারিনী সম্প্রদায় খুলনা, শ্রী শ্রী জয় রাই সম্প্রদয় গোপালগঞ্জ, গৌর হরি সম্প্রদয় ঝিনাইদহ, গোপাল জিউ সম্প্রদয় সিলেট, প্রভু প্রিয়া সম্প্রদয় গোপালগঞ্জ ও শান্তি নিকেতন সম্প্রদয় মানিকগঞ্জ।
এ সর্ম্পকে হরিসভা মন্দির কমিটির সভাপতি রনজিৎ কুমার ঘরাই ও সাধারণ সম্পাদক রতন কুমার সাহা বলেন, প্রতিবছরের ন্যায় এ বছরেও ব্যাপক আয়োজনে ৩দিন ব্যাপী নামযজ্ঞাঅনুষ্ঠানে স্থানীয় প্রশাসন, সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, পৌরসভার মেয়র এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার, রাজনৈতিক নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় সুন্দরভাবে অনুষ্ঠানটি পরিবেশীত হচ্ছে। অন্য সব বছরের চেয়ে এবারে ভক্তদের সমবেত বেশী।
আগত ভক্তবৃন্দের জন্য প্রসাদ ব্যবস্থা করা হয়েছে। কৃতন শেষে মঙ্গলবার ভক্তবৃন্দদের জন্য বিশেষ মহা প্রসাদেরও আয়োজন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.