মোরেলগঞ্জে স্ত্রীর লাশ রাস্তায় ফেলে পালিয়েছে স্বামী!

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জের পুটিখালী গ্রামে কহিনুর বেগম(২৩) নামের গৃহবধুর লাশ ফেলে রেখে পালিয়েছে স্বামী।  ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাতে পুটিখালী ইউনিয়নের পুটিখালী গ্রামে।

স্থানীয় ও থানা পুলিশ জানায়, ঘটনারদিন ওই গ্রামের ভ্যান চালক জলিল শেখের স্ত্রী কহিনুর বেগম (২৩) গৃহবধুর লাশ পাশ্ববর্তী হাওলাদার বাড়ির সামনে থেকে ওই রাতেই স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে ওই গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাটে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

এলাকাবাসি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জলিল শেখের পূর্বের স্ত্রী গতকাল মঙ্গলবার বিকেলে তার বাড়িতে যায়। পরবর্তীতে কহিনুর বেগমের সাথে এক পর্যায় পারিবারিক কলহ সৃষ্টি হয়। কহিনুর বেগম চালের বিষ নাশক ট্যাবলেট পান করে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে তার স্বামী জলিল শেখসহ লোকজন হাসপাতালে নিয়ে আসা পথিমধ্যে তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই কহিনুর বেগমের লাশটি হাওলাদারবাড়ি সামনে ফেলে রেখে স্বামী পালিয়ে যায়। গৃহবধু কহিনুরের জান্নাতি নামের দেড় বছরের একটি মেয়ে রয়েছে।

এ সর্ম্পকে ওসি তদন্ত ঠাকুরদাশ মন্ডল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, কহিনুরের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে সে কিটনাশক পান করেছে কিনা তা ময়না তদন্ত রিপোর্ট না আশা পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.