মোরেলগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত, জখমী অবস্থায় হাসপাতালে

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে ছুরিকাঘাত করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে জিউধরা ইউনিয়নের মৌলভী বাজার এলাকায় ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ওই কিশোরীর ওপর হামলা করে স্থানীয় রহমান মৃধার ছেলে বাচ্চু মৃধা (৪৫)।
রক্তাক্ত জখমী মেয়েটিকে শুক্রবার ভোর সাড়ে ৬ টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সেরজন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
ঘটনা সম্পর্কে হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. আহাদ নাজমুল হাসান বলেন, ভোরে ভর্তি হওয়া কিশোরী মেয়েটির ডান হাটুর নীচে ও ডান হাতের ৩টি আঙ্গুলে গুরুতর কাটা আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। মেয়েটিকে ধর্ষণের চেষ্টায় ধস্তাধস্তির ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে। তার ডান হাটুর নীচে ও হাতের আঙ্গুলগুলোয় বেশ কয়েকটি সেলাই লেগেছে। প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজন হলে খুলনায় স্থানান্তর করা হবে।
এ বিষয়ে ওই কিশোরীর পিতা জিউধরা গ্রামের কৃষক মো. মালেক শেখ বলেন, রাতে তার মেয়ে ঘরে একা ছিল তারা স্বামী স্ত্রী দু’জনই বাড়িতে ছিলোনা। রাত দুটার দিকে প্রতিবেশী ঘের ব্যবসায়ী বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি ডাক চিৎকার ও বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে বাচ্চু পালিয়ে যায়। বাচ্চু মৃধা জিউধরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড শ্রমিক লীগের নেতা বলে জানা গেছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালেও পুলিশ পাঠিয়ে তার খোজ-খবর নেওয়া হচ্ছে। এখনো লিখিত অভিযোগ কেউ দেয়নি। তবে পুলিশের একাধিক দল এ বিষয়ে কাজ শুরু করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.