মোরেলগঞ্জে সরকারি জমিতে পাকা ইমারত বাঁধা দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি জমিতে পাকা ইমারত নির্মাণ করায়। স্থানীয় লোকজনসহ ইউপি মেম্বার বাঁধা দেওয়ায় সাইদুর রহমান নান্না (২৮) কে লাঞ্ছিত করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার সকাল ১১টায় বলইবুনিয়ায় ইউনিয়নের শ্রেনীখালী মুন্সিরহাট বাজারে এ ঘটনাটি ঘটেছে। ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মো. সাইদুর রহমান নান্না বলেন, শ্রেনীখালী ¯øুইজগেট সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের ওয়াবদা ভেড়িবাধের সরকারি জমিতে মাটির কাজ চলছিলো।
রাস্তার দু’পাসে অবৈধ স্থাপনা দোকানঘর সরিয়ে নেওয়ার জন্য ইতোমধ্যে পানিউন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ সবাইকে লিখিত ভাবে নোটিশ প্রদান করে। যার প্রেক্ষিতে স্থানীয়রা দোকান ঘর সরিয়ে নেয়।
শুক্রবার সকালে হঠাৎ করে সিমেন্ট বালি ইট এনে পাকা দোকান নির্মানের জন্য কাজ শুরু করে জাকির খা ও ওই ওয়ার্ডের সাবেক মেম্বার মহিদুল ইসলাম খোকা। তাদেরকে প্রথমে বাঁধা দিলে তারা কর্নপাত না করে চড়াও হয়ে তাকে টানাহেচড়া করে লাঞ্ছিত করে। বিষয়টি ইউএনও স্যারকে জানানো হয়েছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়নে পরিস্থিতি শান্ত হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে বলেন, সরকারি জমিতে অবৈধ স্থাপনার বিষয়টি এক ইউপি মেম্বার জানিয়েছেন। পাকা ইমারত নির্মাণকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.