মোরেলগঞ্জে সন্ত্রাসী হামলায় জখমী বাবুল বক্স নিহত

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে চিংড়াখালী ইউনিয়নে ইউপি সদস্যের বাড়ীতে হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিটের ঘটনায় দূর্বৃত্তদের হাতে গুরুতর জখমী ইউপি সদস্যের ভাই মো. বাবুল বক্স (৪৭) ১৫ দিন পর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত হন।
নিহতের ছোট ভাই চিংড়াখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. বাদল বক্স ও তার পরিবারের স্বজনরা এ খবর নিশ্চিত করেছেন।
নিহতের ভাই বাদল বক্স ও মিলন বক্স জানান, ঘটনার দিন গত ৫ আগষ্ট সোমবার রাজনৈতিক পটপরিবর্তনের পর ওই দিন দিবাগত রাত ১১ টা ৫৫ মিনিটে চরগোপালপুর গ্রামের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য বাদল বক্স ও তার স্ত্রী সংরক্ষিত সদস্য জাহানারা বেগমের বাড়িতে ৩০/৪০ জনের একটি দূর্বৃত্ত দল পূর্ব শত্রæতার জেরধরে তাদের বাড়ীতে দরজা ভেঙ্গে গৃহে প্রবেশ করে হামলা ও ভাংচুর চালায়। হামলাকারীরা ঘরে থাকা স্বর্ণলংকার, নগদ টাকা, ৮৫ বস্তা সুপারীসহ প্রায় ২০ লাখ টাকার বিভিন্ন মালামাল নিয়ে যায়।
এ সময় হামলাকারীদের বাধা দিতে আসলে ইউপি সদস্যের বড় ভাই বাবুল বক্স (৪৭) কে হামলাকারীরা এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর জখমীকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর হাসপাতালে পরে তার অবস্থা আরও অবনতি দেখা দিলে চিকিৎস্যক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
আহত বাবুল বক্স খুলনা মেডিকেলে ১৫ দিন আইসিউতে লাইভ সাপর্টে থাকা অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহত কৃষক বাবুল বক্স পরিবারে স্ত্রী রিজিয়া বেগম, ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
এ হামলার ঘটনার ৮দিন পর গত ১৩ আগষ্ট মোরেলগঞ্জ সেনাক্যাম্পে ভুক্তভোগী বাদল বক্সের স্ত্রী সংরক্ষিত ইউপি সদস্য জাহানারা বেগম বাদী হয়ে স্বপন শিকদার সহ আটজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এদিকে নিহত বাবুল বক্সের মরদেহ ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে চিংড়াখালী বাজারে প্রথম জানাজা পরে গ্রামের বাড়ি চরগোপালপুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে নিহতের ছোট ভাই মিলন বক্স জানিয়েছেন।
এ সম্পর্কে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, বাবুল বক্স নামে এক কৃষকের মৃত্যুর বিষয়টি অন্য মাধ্যমে জেনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.