মোরেলগঞ্জে তানভীর মার্কেটে হামলা ভাংচুর চালিয়ে ভবনের ইট খুলে নিলেন দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জের নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুর ব্যবসায়ী প্রতিষ্ঠান তানভীর সুপার মার্কেটে হামলা চালিয়ে ভাংচুর করে পাকা ভবনের ইট খুলে নিলেন এক দল দুর্বৃত্তরা।
হামলাকারিদের তান্ডবে ওই প্রতিষ্ঠানের প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী পরিবারের দাবি। এ ঘটনায় তিনি উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু-এর গুলিশাখালী বাজার সংলগ্ন ক্রয়কৃত ৬২ শতক জমির ওপর তানভীর সুপার মার্কেট নির্মাণ করে। ২০১৭ সাল থেকে শান্তিপ্রিয়ভাবে ভোগ দখল করে আসছেন। ওই মার্কেটে তার ৮টি দোকান নিয়মিত ভাড়ায় রয়েছে।
সম্প্রতি গত ৫ আগষ্ট দেশের রাজনৈতিক পটপরিবর্তনের ফলে তার ওই সুপার মার্কেটে ৫০/৬০ জনের একটি সংঘবদ্ধ দুর্বৃত্ত দল গত ৬ ও ৭ আগষ্ট দু’দিন ধরে হামলা চালিয়ে মার্কেট ব্যাপক ভাংচুর চালায়।
এ সময় হামলাকারিরা ভাড়াটিয়া দোকানের বিভিন্ন মালামাল নিয়ে যায়। পাকা ভবনের দেয়াল ভেঙ্গে তিনটি কক্ষের ইট ও মূল ফটকের সাটার, সাইনবোর্ড খুলে নিয়ে যায়। এতে তার ওই প্রতিষ্ঠানের অর্ধকোটি টাকার ক্ষতি করেছে দুর্বৃত্তরা।
এ বিষয়ে ভূক্তভোগী নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, প্রকাশ্যে দিবালোকে সন্ত্রাসীরা হামলা ভাংচুর চালিয়ে মার্কেটের পাকা ভবনে ইট পর্যন্ত খুলে নিয়ে গেছে।
তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়ে পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় দিন কাটছেন। কোথাও বের হয়ে অভিযোগও দিতে পারেনি। তার ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলার ঘটনায় তিনি উর্দ্ধতন প্রশাসনের প্রতি তদন্তপূর্বক বিচারের দাবি জানান। একইসাথে আদালতে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন সাবেক চেয়ারম্যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.