মোরেলগঞ্জে জমি বিরোধে স্বামী স্ত্রীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দিনমজুর পরিবারের বৃদ্ধা স্বামী স্ত্রী দু’জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত ছত্তার শেখ (৮৫) ও তার স্ত্রী আকলিমা বেগম (৭৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বৃহস্পতিবার আকলিমা বেগম বাদি হয়ে বাদশা শেখ সহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ঘটনাটি ঘটেছে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সরালিয়া গ্রামে। অভিযোগ সূত্রে ও আহত বৃদ্ধ ছত্তার শেখ জানান, ঘটনার দিন বুধবার বিকেল ৩টার দিকে তার বসতবাড়ির সামনে নিজ জমিতে কাজ করছিলেন এ সময় প্রতিবেশী একই গ্রামের বাদশা শেখের নের্তৃত্বে ৪/৫ জন জমি দখলের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়ে গুরুত্বর জখম করে।
এ সময় তার ডাকৎচিকারে স্ত্রী আকলিমা বেগম উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারিরা। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
আহত বৃদ্ধা ছত্তার শেখের ছেলে মহারাজ শেখ বলেন, পৈত্রিক সম্পত্তি সাড়ে ৮ শতক রেকর্ড়ীয় জমি দীর্ঘ ১৫/২০ বছর ভোগ দখল করে আসছি। প্রভাবশালীরা ২/৩ বছর ধরে আমাদের জমি দখলের জন্য বিভিন্ন সময়ে হামলা ও একাধিক হয়রানিমূলক মামলা দায়ের করে অতিষ্ট করে তুলছে। এ ঘটনার ন্যায় বিচার দাবি করছি প্রশাসনের প্রতি।
এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বখ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
এ বিষয়ে বাদশা শেখ অভিযোগ অস্বীকার করে বিটিসি নিউজকে বলেন, আমার ক্রয়কৃত সম্পত্তি জোরপূর্বক দখল করছে। প্রতিবাদ করলে আমাকে মারপিট করেছে ছত্তার শেখের ছেলেরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.