মোরেলগঞ্জে জমি বিরোধে দু’গ্রুপের সংর্ঘষে আহত-৬


মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’গ্রুপের সংর্ঘষে উভয় পক্ষের গৃহবধূসহ ৬ জন আহত। আহতদের জন্য চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের হয়েছে।
প্রাপ্ত অভিযোগে জানাগেছে, সদর ইউনিয়নের পূর্ব সরালিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. সেকেন্দার আলী শিকদারের পরিবারের সাথে তারই আপন ছোট ভাইয়ের ছেলে মনির শিকদারের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে সংর্ঘষে মারপিটে মুক্তিযোদ্ধার পুত্রবধূ জেসমিন বেগম (৩৮), তার ছেলে শাহ আলম শিকদার (৪২), নাতি শাহিন শিকদার (২৫) কে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এর মধ্যে গুরুত্বর জখমী জেসমিন বেগমকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত জেসমিন বেগম জানান, তাদের ভোগদখলীয় ৫ কাটা জমিতে রোপা আমন বীজপাতা জোরপূর্ব হামলা চালিয়ে মনির শিকদারসহ ৪/৫ জন লোক তুলে ফেলে এ সময় তাদেরকে বাঁধা দিলে হামলাকারিরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় তার স্বামী ও সন্তানকেও পিটিয়ে আহত করে হামলাকারিরা।
একই সময় সংঘর্ষে অপর গ্রুপের মনির শিকদার (৩৮), তার স্ত্রী গৃহবধূ সুমাইয়া (২৩), ছোট বোন সালমা খানম (৩৫) আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে বলে মনির শিকদার জানিয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.