মোরেলগঞ্জে ছাত্রদলের কমিটিতে ছাত্রলীগ কর্মীর নাম অর্ন্তভূক্ত করনের অভিযোগ


মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জের পুটিখালী ইউনিয়ন ছাত্রদলের নবগঠিত কমিটিতে এক ছাত্রলীগ কর্মীর নাম অর্ন্তভূক্ত করনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রলীগ কর্মী সাইদুর ইসলাম খানের নাম ব্যবহার করার কারনে প্রতিবাদ নিন্দা জানিয়ে শনিবার বিকেলে এক সংবাদ ব্রিফিং করেছে ছাত্রলীগকর্মী সাইদুর ইসলাম খান।
তিনি বলেন, সম্প্রতি পুটিখালী ইউনিয়ন ছাত্রদলের কমিটিতি তার নাম উল্লেখ করে ৫নং সহ-সভাপতি পদে একটি কমিটি প্রকাশ করেছে। যাহা আদৌ তিনি অবহিত নন। তার নাম প্রকাশে এ বিষয়ে তাকে কোন কিছু না জানিয়ে হঠাৎ করে ছাত্রদলের কমিটি প্রকাশ করে তার নাম দেখে তিনি হতবাক হয়েছেন।
সাইদুর ইসলাম খান ছাত্রলীগের পুটিখালী ইউনিয়ন ও সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয়কর্মী হিসেবে নিজেকে দাবী করে এ ধরনের কর্মকান্ডের তীব্র নিন্দা জানান।
একই সাথে লিখিত অভিযোগে তিনি আরও জানান, তাহার পিতা মোঃ মজনু খান দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ড সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। সে আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে গড়া বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয়কর্মী। ছাত্রদলের কমিটির তালিকায় তার নামটি যারা প্রকাশ করেছেন তাদের এ ধরনের কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ সম্পর্কে পুটিখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খান সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ কাইউম শেখ জানান, সাইদুর ইসলাম খান তাদের একজন সক্রিয়কর্মী অথচ ছাত্রদলের কমিটিতে তার নাম ব্যবহার করায় ছাত্রদল নেতারা দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। এ ধরনের ঘটনায় তারা প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.