মোরেলগঞ্জে ক্যান্সারে আক্রান্ত মমতাজকে বাঁচাতে এগিয়ে আসুন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য একটু সহানুভতি কি মানুষ পেতে পারেনা ও বন্ধু”? তাইতো একটু সহানুভূতি ও সহযোগীতা চেয়েছেন মরণব্যধি ক্যান্সারে আক্রান্ত বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা ভ্যানচালক শ্রমিক বাদশা চৌকিদারের স্ত্রী মমতাজ বেগম (৫০) একটু সহযোগীতা পেলে তিনি হয়ত জীবন যুদ্ধে জয়ী হতে পারে। ফিরে পেতে পারে স্বাভাবিক জীবন।
শয্যাশায়ী ক্যান্সারে আক্রান্ত মমতাজ বেগম গত ২ মাস ধরে পূর্বে শরীরে বিভিন্ন সমস্যা অনুভুত হলে আহসানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ঢাকায় পরীক্ষা-নীরিক্ষা করা হলে রিপোর্টে ক্যান্সার ধরা পরে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছে। দিনমজুর বাদশার শুধু এক কাটা জমিতে বসতবাড়ি রয়েছে। স্ত্রীর চিকিৎসার জন্য তার একমাত্র আয়ের উৎস্য দুইটি ভ্যান ও মোটরসাইকেল, মেয়ে এবং স্ত্রীর স্বর্ণালকার বিক্রি করে ৩ লাখ টাকা  খরচ করে এখন নিঃস্ব। বর্তমানে রোগ-যন্ত্রনায় খুবই কষ্টের মধ্যে দিন যাপন করছেন। প্রতিদিন হাসপাতালে ক্যামোসহ ওষুধসহ ব্যায় হয় প্রায় ৫ হাজার টাকা। স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে  রয়েছে।
চিকিৎসার জন্য স্থানীয় সংসদ সদস্যসহ, মোরেলগঞ্জ উপজেলা সমাজ সেবা দপ্তরে আবেদন করেছেন। স্বল্প সময়ে চিকিৎসা না হলে তার জীবন প্রদীপ নিভে যেতে পারে। এমন পরিস্থিতিতে চিকিৎসার জন্য সমাজের স্বচ্ছল মানুষদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন অসহায় এ পরিবারটি। হৃদয়বান ব্যক্তিরা তার পাশে দাঁড়ালে হয়তো তিনি আবার সুস্থ হয়ে উঠতে পারেন।
সরাসরি সাহায্য প্রার্থীর ব্যাংক একাউন্ড বা সোনালী ব্যাংক মোরেলগঞ্জ শাখা হিসাব নং- ২৯১১৬০১০২৪৮৩২ / (বিকাশ নম্বর- ০১৯৬৬-২৮৪৯৭৪-মমতাজ)। #
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.