মোরেলগঞ্জে ইয়াবা টাকাসহ বহিস্কৃত ছাত্রলীগ নেতা গ্রেফতার


মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে ১৪০ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রির টাকা ও ৩টি মোবাইল ফোনসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এরা হচ্ছেন পৌর শহরের আদর্শ পাড়া এলাকার আব্দুল কাদের ফরাজীর ছেলে বেলাল ওরফে ইব্রাহিম ফরাজী (৩৩) ও ভাইজোড়া এলাকার আবু চাপরাশির ছেলে শাওন চাপরাশি (২৬)।
শনিবার দিবাগত রাত ১১টার দিকে পৌর এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ এদেরকে হাতেনাতে গ্রেফতার করে। এ ঘটনায় মাদকদ্যব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।
এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান (২৬ ফেব্রুয়ারি) বলেন, ইব্রাহিম ও শাওন দু’জনই পেশাদার মাদক বিক্রেতা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এদের নিকট থেকে ১৪০ পিচ ইয়াবা, মাদক বিক্রির নগদ ৭১৫০ টাকা ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলেও এ কর্মকর্তা জানান।
উল্লেখ্য, ইব্রাহিম ফরাজী ২০১৮ সালে ২৪০ পিচ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়। ওই সময় মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে বহিষ্কার করা হয়। ২০২২ সালের ১৮ মে তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ১২০০ পিচ ইয়াবাসহ বহিরাগত এক নারীকে পুলিশ গ্রেফতার করে। এসব ঘটনায় দায়ের হওয়া মামলায় ইব্রাহিম ফরাজী আসামি রয়েছেন বলে থানা পুলিশ জানিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.