মোরেলগঞ্জে আ. লীগ নেতাসহ ৪ জনের দোকানে তালা ঝুলিয়ে দিলেন যুবদল নেতা


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতার অফিসসহ ৪ ব্যবসায়ীর দোকানে তালা ঝুলিয়ে দিলেন যুবদল নেতা আলি আজিম বাবুল। পরবর্তীতে দুটি খুলে দেওয়া হয়। ৪ জুন রবিবার বেলা ১২টার দিকে পুটিখালী ইউনিয়নের মঙ্গলের হাটে এ ঘটনা ঘটে।
স্থানীয় মুকুল বেগম পৈত্রিক সূত্রে ওই জমির মালিকানা দাবি করে দোকানগুলো দখলে নিতে মালামালসহ তালা মেরে দেন বলে অভিযোগ ব্যবসায়ীদের। এর ফলে পুটিকখালী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার শেখের অফিস ও খালেক শিকদারের ফার্মেসী এখন দুই পক্ষের তালায় বন্ধ রয়েছে। মুদি দোকানী মাসুম কাজী ও ওমর আলীর দোকানে তালা লাগানো হলেও এক পর্যায়ে তা আবার খুলে দেওয়া হয়।
এ বিষয়ে ভূক্তভোগী আওয়ামী লীগ নেতা আবুল বাশার বলেন, ২০১২ ও ২০১৩ সালে ৩টি দলীল মূলে ১ একর ৯২ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি। ওই জমিতে আমার অফিসসহ দোকান ভাড়াও রয়েছে।
মুকুল বেগম ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আজিম বাবুলের নের্তৃত্বে অন্যায়ভাবে দোকানগুলোতে তালা লাগানো হয়েছে। মুদি দোকানী ওমর আলী বলেন, তার নিকট থেকে ৫ হাজার টাকা নিয়ে দোকানে আর তালা লাগাইনি মুকুল বেগমের সহযোগীরা।
জানতে চাইলে স্থনীয় মোসলেম উদ্দিন হাওলাদারের মেয়ে মুকুল বেগম বলেন, ওই জমি পৈত্রিক সূত্রে আমার। দখলে থাকা ওই ব্যবসায়ীদেরকে ঘর ছেড়ে দেওয়ার জন্য বলেছি তারা ছাড়েনি। তাই তালা মেরে দিয়েছি।
যুবদল নেতা আলি আজিম বাবুল বলেন, মুকুল বেগমের পৈত্রিক জমি জোরপূর্বক দখল করে রেখেছে। বিষয়টি নিয়ে শালিস বৈঠকের কথা। আমার মাধ্যমে ফোনে আবুল বাশার সাহেব সময় নিয়েছিলো। সে বৈঠকে না বসায় মুকুল বেগম তিনি নিজেই দোকানে তালা ঝুলিয়েছেন।
থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বিটিসি নিউজকে বলেন, কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যাস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.