মোবাইল বিস্ফোরণে ফেনীতে কলেজছাত্র নিহত

চট্টগ্রাম ব্যুরো: ফেনীতে মোবাইল ফোন বিস্ফোরণে স্বপ্নীল মজুমদার (১৭) নামে সেই কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান নিহতের নানা আবদুর রাজ্জাক।

নিহতের ছোট ভাই সজিব বিটিসি নিউজকে জানান, বাবা সুমন মজুমদারকে নিতে ঢাকা আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নীল মজুমদার ফেনী শহরতলীর চাড়ীপুর এলাকার আমিন মিয়ার বাড়িতে আসে।

গতকাল রবিবার বিকেলে নানাবাড়ির একটি কক্ষে মোবাইল ফোন চার্জে দিয়ে ঘুমোতে যায় সে। এ সময় ঘরের লাইট বন্ধ করতে অন্য একটি সুইচ চাপ দিলে বিকট শব্দে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এতে পুরো ঘরে আগুন ধরে আসবাবপত্র ও কাপড়চোপড়সহ সপ্নীল মজুমদারের শরীরের ৯০ ভাগ দগ্ধ হয়ে যায়।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ফেনী ফায়ার স্টেশনের ইনচার্জ কবির আহম্মদ জানান, আগুন লাগার তাৎক্ষণিক কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে তার ব্যবহৃত মোবাইল হ্যান্ডসেটটি ক্ষত বিক্ষত ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোবাইল বিস্ফোরণেই স্বপ্নীল দগ্ধ হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.