মোবাইল ফোনে কথা বলার খেসারত সান্তাহারে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালো পুলিশ কর্মকর্তা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার সান্তাহারে রেললাইনের উপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান (৫০)।

আজ মঙ্গলবার বেলা সোয়া ১২ টায় আদমদীঘির ছাতনী ডাঙ্গাপাড়া এলাকায় রেললাইনে ঘটনাটি ঘটে। তিনি নওগাঁর রাণীনগর থানায় কর্মরত ছিলেন তার বাড়ি সিরাজগঞ্জ জেলার সাহাজাদপুর উপজেলার গোপালপুর গ্রামে বলে থানা সুত্রে জানাগেছে।

আদমদীঘি সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, নওগাঁর রানীনগর থানার উপ-পরিদর্শক আক্তারুজ্জামান আজ মঙ্গলবার বেলা ১২ টায় পোষাক পড়া অবস্থায় রাণীনগর স্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের উপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাটছিলেন। এসময় তিনি সৈয়দপুর থেকে খুলনাগামী রুপসা আন্ত:নগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরুতর আহত হন। তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে। রানীনগর থানার ওসি জহুরুল হক বিষয়টি নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.