মোবাইল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

 

ঢাকা প্রতিনিধি: রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। অভিযানে গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ট্যাব, ল্যাপটপ সহ বিপুল পরিমাণ চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বুধবার (৩ জুলাই) দুপুরে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুন্সী ছাব্বীর বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত ৩ আসামী হলেন- ১। রাব্বি হাওলাদার (১৮), ২। ইয়াসিন আনসারী (৩০), ৩। মোঃ মনির হোসেন (৩৭) ।
অফিসার ইনচার্জ মুন্সী ছাব্বীর আহাম্মেদ বলেন, মোবাইল চোর সিন্ডিকেট চক্র রাজধানীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরেই অবৈধ মোবাইল কেনা-বেচার বানিজ্য নিয়ে তৎপর। তারা এসব চোরাই মোবাইল ফোন বিভিন্ন মার্কেটের সামনে ভাসমান দোকানে গোপনে বিক্রি করে আসছে।
এছাড়াও রাজধানীর বিভিন্ন স্থান থেকে চুরি এবং ছিনতাইকৃত মোবাইল ফোনের ছিনতাইকারী চক্র সুকৌশলে নানা সিন্ডিকেট হোতার সঙ্গে যোগসাজশে এসব চোরাই মুঠোফোন কেনা-বেচায় জড়িত রয়েছে।
তিনি বলেন, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২ জুলাই) সকাল থেকে মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, অভিযানে গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৩৫টি চোরাই মোবাইল, ২টি ট্যাব, ১ টি ল্যাপটপ ও ১৭টি IMEI নাম্বার বিহীন মোবাইল এর খালি বক্স উদ্ধার করা হয়।
মিরপুর মডেল থানা এসআই আব্দুর রকিব খান বলেন, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা মূলত কম দামে চোরাই মোবাইল ফোন ক্রয় করে IMEI নাম্বার পরিবর্তন করে তাদের নিজেদের দোকানে অথবা বাইরে স্বল্প আয়ের গ্রাহকদের কাছে বিক্রি করে থাকে। আর এই অপারেশনে দুইজন এসআই ও একজন এএসআই সংযুক্ত থাকেন এস আই সালাউদ্দিন, এস আই রকিব ও এএসআই ওবায়দুল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.