মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণ !

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় এক গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর ফেসবুকে ধর্ষণের ভিডিও চিত্র ছড়িয়ে দেওয়ার ভয়দেখিয়ে অন্য একজন সহযোগীকে সাথে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

গত শনিবার ওই গৃহবধূ বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলায় আসামী করা হয়েছে একই উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব খাঁ’র ছেলে একাধিক মামলার আসামী সিরাজুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের মৃত হারেজ প্রামানিকের ছেলে সাহাদত হোসেন সাধুর বিরুদ্ধে।

মামলার অভিযোগে বলা হয়, হাটগোবিন্দুপর গ্রামের সিরাজ এক গৃহবধূকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও দেখিয়ে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পরদিন ধর্ষণ করেতে থাকে।

এক পর্যায়ে প্রতিবেশী মৃত হারেজ প্রামানিকের ছেলে সাহাদত হোসেন সাধুকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূকে নিয়মিত ধর্ষণ করতে থাকে। পরে অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক মামলা দায়েরের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, আাসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.