মোটরসাইকেল দুর্ঘটনায় বেলকুচিতে ৫ জন আহত!


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে সয়দাবাদ ও এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেলকুচি থানা সংলগ্ন মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ৫ জন ।
বৃহস্পতিবার (১৯ মে) বিকালে বেলকুচি পৌর এলাকার বেলকুচি এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেলকুচি থানা সংলগ্ন দ্রুতগামী দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়।
আহতরা হলেন, উপজেলার মেঘুল্লা গ্রামের মাহমুদুল হাসানের ছেলে মুত্তাকিনদের (২৮) একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে ইয়াসিন আলী (২৭) দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামের আফজাল হোসেনের ছেলে আসাদুল (৩০) সিরাজগঞ্জ মাসুমপর এলাকার মোস্তাফিলের ছেলে রাফিজ (২৩)  সিরাজগঞ্জ সদর থানা এলাকার কান্দাপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে মামুন (২০) আহত হন। এর মধ্যে মাসুমপুর এলাকার রাফি ও মেঘুল্লা গ্রামের ইয়াসিনের অবস্থা আশঙ্কা জনক।
এ ব্যাপারে বেলকুচি থানা উপ-পরিদর্শক মুনসুর আলী বিটিসি নিউজকে জানান, বেলকুচি এনায়েতপুর আঞ্চলিক সড়কের থানা এলাকার থানা সংলগ্ন দুইটি দ্রুতগামী মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে বেলকুচ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কা জনক হলে তাদের উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরন করেন। মোটর সাইকেল থানায় জব্দ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.