মোটরসাইকেলেই মায়ের মরদেহ নিয়ে শ্মশানে গেলেন অসহায় ছেলে

(মোটরসাইকেলেই মায়ের মরদেহ নিয়ে শ্মশানে গেলেন অসহায় ছেলে–ছবি: সংগৃহীত)
বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: অ্যাম্বুলেন্স বা অন্য কোনো গাড়ি না পেয়ে মায়ের মরদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যাচ্ছেন অসহায় সন্তান, এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (২৬ এপ্রিল) ভারতের অন্ধ্রপ্রদেশের কুলম জেলায়।
ইয়াহু নিউজ জানিয়েছে, ওই নারীর নাম জি চেনচু (৫০)। অসুস্থ অবস্থায় তাকে অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জেলার নীলামনি দুর্গ হাসপাতালে নিয়ে যান তার সন্তানেরা। করোনা টেস্টের ফলাফল আসার আগেই মারা যান তিনি। এরপর সেই মায়ের মরদেহ নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স বা অন্য যানবাহন না পেয়ে মোটরসাইকেলে করেই সৎকারের উদ্দেশ্যে রওনা হয়ে যান তার দুই ছেলে।

তবে কলকাতার প্রভাবশালী সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ওই নারীর মরদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে নরেন্দ্র ও মেয়ের জামাই রমেশ।

এদিকে ভারতে গত ২৪ ঘণ্টায় আরও ৩ লক্ষ ৬২ হাজার ৯০২ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছে ৩ হাজার ২৮৫ জন। ভারতে করোনার ইতিহাসে এটিই সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড।

করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, আজ বুধবার (২৮ এপ্রিল) সকাল পর্যন্ত দেশটিতে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ কোটি ৭৯  লক্ষ ৮৮ হাজার ৬৩৭ জন এবং মারা গেছেন ২ লক্ষ ১ হাজার ১৬৫ জন।

আক্রান্তের দিক থেকে দেশটি বিশ্বে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.