মোখলেসুরের অত্যাচারে অতিষ্ট: ছেলের উপর হামলার বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ী ছেলের প্রতি হামলার বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে এক মা। সংবাদ সম্মেলন করেন অটোরিকসা ব্যবসায়ী মিনাউর রহমান সুমনের মা মোসা. আকলিমা খাতুন (৬০)।
আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা শহরের পুরাতন বাজারস্থ নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে আকলিমা বেগম বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলাহাট এলাকায় আওয়ামীলীগ নেতা ও গ্রামীণ ট্রাভেলস চেয়ারম্যান মোখলেসুর রহমানের জোসনারা শিশু পার্কের পাশে আমার ছেলের আড়াই কাঠা জমি রয়েছে। জমিটি কিনে নেয়ার জন্য মোখলেসুর রহমান প্রস্তাব দিলে তা ফিরিয়ে দেয় সুমন।
এরপর দীর্ঘদিন থেকে নানারকম হুমকি দিয়ে আসছে তার লোকজন। এই জমি বিক্রি করতে রাজি না হওয়াকে কেন্দ্র করে সুমনকে ডেকে নিয়ে গিয়ে তার প্রতি হামলা হয় চলতি মাসের ১৩ সেপ্টেম্বর।
আকলিমা বেগম আরও বলেন, ৩০-৩৫ জন মিলে আমার ছেলের প্রতি মারধর করেছে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ার কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। হাত-পাসহ শরীরে জখম নিয়ে বিছানায় দিন পার করছে সুমন। পরে আমি বাদি হয়ে থানায় মামলা করি। মামলার পর হামলাকারীরা আমাদের পরিবারের সদস্যদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।
অভিযোগ করে তিনি আরও বলেন, ঘটনার পর মামলা করতে গেলে মোখলেসুর রহমানের নাম দিতে দেয়নি। এমনকি আসামীও আটক করছে না। পুলিশ সুপারের সাথে দেখা করতে চাইলেও দেখা করতে দেয়া হয়নি। হামলাকারীদের দ্রæত আটক করে ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার এবং জীবনের নিরাপত্তা দাবি করেন তিনি। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান জানান, সুমনের উপর হামলার ঘটনার সাথে আমি ও আমার ভাই মইদুলের কোন সম্পর্ক নেই। মারামারির সময় আমরা নিজের অটোরাইস মিলে ছিলাম।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন বিটিসি নিউজকে বলেন, ঘটনার পর থানায় মামলা নেয়া হয়েছে। ৬ জন আসামি জামিনে রয়েছে। বাকিদের আটক করতে চেষ্টা করছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.