মোংলায় পূর্ব শত্রুতার জের ধরে স্বামী স্ত্রীকে কুপিয়ে যখম

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে মোংলায় স্বামী স্ত্রীকে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা। শনিবার (১০ জুন) দুপুরে বুড়িডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় মূল হামলাকারী আঃ জলিল মুন্সিসহ (৫৫) ছয়জনকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী আব্দুল কাদের।
এজাহার সুত্র থেকে জানা যায়, জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরকে কেন্দ্র করে স্থানীয় আঃ জলিল মুন্সির নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে এদিন দুপুরে ইমারত নির্মাণ শ্রমিক আবুদল কাদেরর বাড়ী হামলা চালানো হয়। এসময় কাদের এবং তার জুলিয়া বেগম (৩৫) কে কুপিয়ে যখম করে ফেলে রাখে। পরে প্রতিবেশিরা এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হামলার শিকার কাদের বলেন, তাদেরকে মেরে ফেলার জন্য এই হামলা চালানো হয়। এসময় তার স্ত্রীর সাথে থাকা ৮০ হাজার টাকা মূল্যের স্বর্নলংকার ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।
এ ঘটনায় আঃ জলিল মুন্সি, মনির হোসেন, রানা মুন্সি, সোহেল মুন্সি, মনিরা বেগম ও মালা বেগমকে অভিযুক্ত করে মোংলা থানায় এজাহার দায়ের করেছেন আব্দুল কাদের।
এজাহার পাওয়ার বিষয়টি স্বীকার করে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দীন বলেন, এ ঘটনায় তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.