মেয়র লিটনের উদ্যোগ নতুন ঝকঝকে হলো দুর্ভোগের সেই রাস্তাটি

:লীগ প্রতিবেদকরাস্তাটি ছিল ভাঙাচুরা ও খানাখন্দেভরা। বর্ষকালে পথচারীদের চলাচল করাও ছিল বেশি কষ্টকর। যেন জনদুর্ভোগের আরেক নাম ছিল রাস্তাটি। সর্বস্তরের জনগণের দাবি ছিল রাস্তাটি নতুন করার। অবশেষে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতধরে নতুন ঝকঝকে হলো রাস্তাটি। এই চিত্রটি সাহেবা বাজার বড় মসজিদের পাশ থেকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয় পর্যন্ত রাস্তাটির। আজ রোববার বিকেলে রাস্তাটির কার্পেটিং কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, দীর্ঘ কয়েকবছর ধরে রাস্তাটি ছিল বেহাল দশায়। ভাঙাচুরা ও খানাখন্দেভরা রাস্তাটি ছিল দুর্ভোগের আরেক নাম। অবশেষে মেয়র খায়রুজ্জামান লিটনের উদ্যোগে দ্রুত সম্পন্ন হতে চলেছে রাস্তার নির্মাণকাজ। আগামীকালের মধ্যে রাস্তার কার্পেটিং কাজ শেষ হওয়ার কথা।

আজ রোববার সকাল থেকে সাহেবাবাজার বড় মসজিদের পাশ মুন লাইট গার্ডেনের সামনে থেকে মহানগর আওয়ামী লীগের কার্যালয় পর্যন্ত এবং ফুদকিপাড়া কালিমন্দির থেকে মুন লাইন গার্ডেন পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ শুরু হয়। বিকেলে রাস্তাটির কার্পেটিং কাজ পরিদর্শনে যান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় কাজের গুনগত মান ও অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ স্থানীয় গর্ণমান্যব্যক্তিবর্গ। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.