মেয়র নয় পৌরবাসীর সেবক হতে চাই -সাজ্জাদুল রেজা


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মেয়র নয় পৌরবাসীর সেবক হতে চাই। মানুষের সেবা করার সুযোগ পেলে আধুনিক বাসযোগ্য মডেল পৌরসভা গড়ে তুলবো সাবেক বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক ও মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।

তিনি আরও বলেন,বেলকুচি পৌরসভা প্রথম শ্রেণীর পৌরসভা হলেও নাগরিক সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত বেলকুচি পৌরবাসী। নানা অনিয়ম দুর্নীতি ও অদক্ষতার কারণে বেলকুচি পৌরসভা আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। আমাকে পৌরবাসী সুযোগ দিলে পরিকল্পিত ভাবে উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করবো।

বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলার জননেত্রী শেখ হাসিনার স্বপ্নীল স্বপ্ন বাস্তবায়নে বেলকুচি পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

পৌরবাসীর দীর্ঘদিনের যে হতাশা, উন্নয়নের নামে যে বঞ্চনা,সেই হতাশা ও বঞ্চনা থেকে মুক্তি দিতে, নাগরিক সেবার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনের মাধ্যমে বেলকুচি পৌরসভাকে বাংলদেশের অন্যতম একটি মডেল পৌরসভায় পরিণত করতে চাই। নিজেকে পৌরবাসীর উন্নয়নে উৎস্বর্গ করতে চাই।

পৌরসভার মানুষ যাতে হয়রানি বা ভোগান্তির শিকার না হয়,এ জন্য পৌর প্রশাসনের সব পর্যায়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবো। আমি নির্বাচিত হলে বেলকুচি পৌরসভা একটি শতভাগ দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে রুপান্তরিত করে ছাড়বো। নাগরিক সেবা পৌরবাসীর দোড়গোড়ায় পৌছে দিতে চাই।

আমি অসহায় নির্যাতিত মানুষের পাশে আছি এবং আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। নির্বাচনের সময় প্রার্থীরা জনগনকে প্রতিশ্রুতি দিয়ে তা পালন না করার ইতিপূর্বের সংস্কৃতি বদলে দিতে চাই, কথায় নয় কাজ করে দেখিয়ে দিতে চাই বেলকুচি পৌরবাসভার আপামর জনসাধারণকে, তিনি তার বক্তৃতায় এসব কথা বলেন।

গতকাল শনিবার (০৪ অক্টোবর) বিকালে বেলকুচি পৌর এলাকার সাতরাস্তা ঈদগাহ মাঠে আসন্ন পৌর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজ সেবক আলমাছ কোম্পানীর সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সভাপতি আবু নাসের বক্কারের সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান আলী মাস্টার,যুগ্ন-সাধারণ সম্পাদক আজিজুল হক ঘোষন,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী,সাবেক যুবলীগের যুগ্ন-আহব্বায়ক ফারুক সরকার সাবেক বড়ধুল ইউপি চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আল মাহমুদ পিন্স, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ হাসান,সমাজ সেবক আব্দুল্লাহ মুন্সি, সুলতান সরকার, পৌর কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ অত্র পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.