মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে যাত্রীবাহী বাস ও ইটভাঙা মেশিনের গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন মারা গেছেন। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি দ্বীনদত্ত ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

তারা হলেন: ইটভাঙা মেশিনের গাড়ির চালক আমঝুপি গ্রামের বিশ্বাস পাড়ার বদর উদ্দীনের ছেলে ওয়াসিম (২৭) ও একই পাড়ার আহাম্মদ আলীর ছেলে জাফর আলী (৪২)।

স্থানীয়রা জানান, রয়েল পরিবহনের একটি বাস ঢাকা থেকে মেহেরপুর আসার পথে যশোরগামী একটি ইটভাঙা মেশিনের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ইটভাঙা মেশিনের চালক ও তার সহকারী ঘটনাস্থলেই মারা যান।

মেহেরপুর ফায়ার সার্ভিসের স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ জাহিদুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে উদ্ধার তৎপরতা শুরু করা হয়। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর থানার (ওসি) শাহ মো. দ্বারা খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পরপরই বাসচালক পালিয়ে গেছেন। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মেহেরপুর প্রতিনিধি মো. আকবর আলী #

Comments are closed, but trackbacks and pingbacks are open.