মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে জিসান (১৩) সামিউল ইসলাম বিজয় (১৪) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে।
ঈদেরদিন বৃহস্পতিবার (২৯ জুন) বিকালে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিসান মেহেরপুর পৌর শহরের মল্লিক পাড়ার মৃত আশরাফুল ইসলামের ছেলে ও মেহেরপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও সামিউল ইসলাম বিজয় মেহেরপুর শহরের কোর্টপাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে।
মেহেরপুর সদর থানার এসআই সঞ্জিব কুমার জানান, তিনটা মোটরসাইকেলে ৬জন বন্ধু চুয়াডাঙ্গা থেকে দ্রুত গতিতে মেহেরপুর ফিরছিল। নতুন দরবেশপুর নামক স্থানে পৌঁছানের পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কালভার্টের সাথে ধাক্কা লেগে রক্তাত্ব জখম হয়ে জিসান মৃত্যু বরন করে ও তার তিন বন্ধু মারাত্বক আহত হয়।
স্থানীয়দের সহায়তায় আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক জানান জিসানকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে। সামিউলকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধিন অবস্থায় সন্ধায় সামিউল ইসলাম বিজয়কে মৃত ঘোষনা করেন চিকিৎসক।
জিসান ও সামিউল ইসলাম বিজয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক শোভন মল্লিক বলেন, মোটরসাইকেল দূর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু হয়েছে। অপর আহত দুই ছাত্রের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাটিয়ে তদন্ত করা হচ্ছে। মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হওয়ার বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মেহেরপুর প্রতিনিধি মো. আকবর আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.