মেহেরচন্ডী উচ্চবিদ্যালয়ে নারী সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা তথ্য অফিসের আয়োজনে মহানগরীর মেহেরচন্ডী উচ্চ বিদ্যালয়ে নারী সমাবেশ ও বাল্যবিবাহ, মাদক, নিরাপদ মাতৃত্ব বিষয়ক চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে।
বুধবার (২৪ জানুয়ারি)রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দীনের সভাপতিত্বে এ নারী সমাবেশও বিশেষচলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসের পরিচালক মোহাঃ ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে সমাবেশে উপস্থিত ছিলেন। মেহেরচন্ডী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক সেলিম আবদুল্লাহ আল মাহমুদ, মেহেরচন্ডী উচ্চবিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক শামসুল হক প্রমুখ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
জেলা তথ্য অফিসের উপপরিচালক নাফেয়ালা নাসরিন উক্ত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তাগণ বাল্যবিবাহের কুফল, নারীশিক্ষার গুরুত্ব, শিশু ও মাতৃস্বাস্থ্য, নিরাপদ মাতৃত্ব, যৌতুকের সামাজিক কুফল, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, মাদকের ভয়াবহতা, গুজব প্রতিরোধ, সামাজিক যোগাযোগমাধ্যমের সদ্ব্যবহার ও তথ্য অধিকারেরওপর গুরুত্বারোপ করে আলোচনা করেন।
এ ছাড়া তাঁরা নিপাহ ভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার রেজওয়ান মোরশেদ।
উল্লেখ্য, নারী সমাবেশের শুরুতে বাল্যবিবাহ, মাদক, নিরাপদ মাতৃত্ববিষয়ক চলচ্চিত্র প্রদর্শিত হয়।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, পিআইডি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.