মেসিহীন ফ্লোরিডা ডার্বিতে জেতেনি কেউ

বিটিসি স্পোর্টস ডেস্ক: আক্রমণের ঝড় তুলেও গোল পেল না ওরল্যান্ডো সিটি। লিওনেল মেসিকে ছাড়া ধুঁকতে থাকা ইন্টার মায়ামিও পায়নি জালের দেখা। আক্রমণ-পাল্টা আক্রমণের ফ্লোরিডা ডার্বি ম্যাচটি শেষ পর্যন্ত হয়েছে গোলশূন্য ড্র।
ফ্লোরিডার ইন্টার অ্যান্ড কো স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে হওয়া মেজর লিগ সকারের ম্যাচে বল দখলে এগিয়ে ছিল ইন্টার মায়ামিই। কিন্তু গোছালো আক্রমণ শানাতে পারেনি তারা। ৫৯ শতাংশ বলের দখল রেখেও সফরকারী দলটি কেবল তিনটি শট লক্ষ্যে রাখতে পারে।
বিপরীতে পাল্টা আক্রমণে বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করে ওরল্যান্ডো। কিন্তু কখনও গোলরক্ষক ডার্ক ক্যালেন্ডার আবার কখনও ডিফেন্ডারদের শেষ মুহূর্তের ক্লিয়ারে হতাশ হতে হয় স্বাগতিকদের।
গত রোববার মন্ট্রিয়েলের বিপক্ষে ৩-২ গোলে জয় পাওয়া ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকেলে হাঁটুতে আঘাত পান মেসি। এরপর দুই মিনিট ছিলেন মাঠের বাইরে। ধারণা করা হচ্ছে, সেই চোটই আর্জেন্টাইন মহানায়ককে এদিন খেলতে দেয়নি।
এদিন শুরুর একাদশে ছিলেন না আরেক অভিজ্ঞ তারকা জর্দি আলবাও। বার্সেলোনায় তাদের এক সময়ের সতীর্থ লুইস সুয়ারেসও ছিলেন না চেনা ছন্দে। যে কারণে ম্যাচের ৬৪তম মিনিটে তুলে নেওয়া হয় উরুগুইয়ান এই স্ট্রাইকারকে। তার পরিবর্তে মাঠে নামানো হয় লিওনার্দো কাম্পানাকে। একই সময়ে ফ্রাঙ্কো নেগ্রিকে তুলে আলবাকে নামান কোচ জেরার্দো মার্তিনো। কিন্তু কিছুতেই সফলতার দেখা মেলেনি।
লিগে টানা ৫ জয়ের পর পয়েন্ট হারানো ইন্টার মায়ামি ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে। এক ম্যাচ কম খেলে ২৭ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাতি।
লিগে আগামী শনিবার সকালে ইন্টার মায়ামির প্রতিপক্ষ ডি. সি. ইউনাইটেড। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.