মেসির ঝলকে মায়ামির জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। যে কারণে জাতীয় দল এবং ইন্টার মায়ামির হয়ে বেশকিছু ম্যাচে খেলা হয়নি তার। আর মেসিকে ছাড়া রীতিমতো ঝিমিয়েই পড়ে মায়ামি। অবশেষে কেটেছে মায়ামির জয়খরা। আর্জেন্টাইন জাদুকরই মায়ামিকে জয়ে ফিরিয়েছেন।
রোববার (১৪ এপ্রিল) স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ৫ গোলের থ্রিলারে ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে মায়ামি। গোল করেছেন দলের মূল তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। অন্য গোলটি দিয়োগো গোমেজের পা থেকে এসেছে।
৫ গোলের থ্রিলারে শুরুতেই এগিয়ে যায় স্পোটিং কানসাসই। ম্যাচের ষষ্ঠ মিনিটে মায়ামির জালে বল জড়ান এরিক থম্ময়। এদিন আরেকটি গোল করেন এরিক। ম্যাচের ৫৮তম মিনিটে তার পা থেকে গোলটি আসে।
পিছিয়ে পড়ে ম্যাচের ১৮তম মিনিটে সমতায় ফেরে মেসিরা। দলকে সমতায় ফেরান দিয়োগো গোমেজ। এরপর বিরতি থেকে ফিরে মেসির দুর্দান্ত গোলে লিড নেয় মায়ামি। চলতি মৌসুমে মায়ামির হয়ে মেসির পঞ্চম গোল এটি।
এরপর এরিকের গোলে ফের সমতায় ফেরে স্পোর্টিং কানসাস। তবে ম্যাচের ৭১তম মিনিটে গোমেজের অ্যাসিস্টে জয়সূচক গোলটি করেন সুয়ারেজ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.