মেসির জন্য আবারও চেষ্টা করছে আল-হিলাল

বিটিসি স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসিকে পেতে শুরু থেকে চেষ্টার কমতি রাখছে না সৌদি আরবের ক্লাব আল-হিলাল। ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসেরে যোগ দেওয়ার পর থেকে মেসির দিকে নজর দিয়েছে আল-হিলাল। নানান বাধায় তাকে না পেলেও চেষ্টা অব্যাহত রেখেছে ক্লাবটি। মেসিকে পেতে ২২০ মিলিয়ন ইউরো দিতেও রাজি তারা, এমনটিই জানিয়েছে গোল ডটকম।
কাতার বিশ্বকাপ জিতে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। চলতি মৌসুমে ক্লাবেও আছেন দারুণ ছন্দে। মেসির বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে চলতি মৌসুম শেষে। নতুন করে চুক্তি নবায়ন করেননি প্যারিসের ক্লাবটির সঙ্গে।
সুযোগটা নিতে চাচ্ছে আল-হিলাল। গোল ডটকম বলছে, মেসির জন্য বার্ষিক ২২০ মিলিয়ন ইউরোর লোভনীয় প্রস্তাব দিতে চলেছে ক্লাবটি। যেখানে আল-হিলালে রোনালদো পান বার্ষিক ১৭৭ মিলিয়ন ইউরো। সম্প্রতি মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসিকে সৌদি আরবে দেখা গিয়েছে। এতে ভারি হয়েছে গুঞ্জনের হাওয়া।
এ মৌসুমেই উঠে যাচ্ছে আল-হিলালের ট্রান্সফার নিষেধাজ্ঞা। তাছাড়া, সৌদি লিগে খেলোয়াড় কেনার ব্যাপারে অর্থনৈতিক কিছু সীমাবদ্ধতা আছে। মেসির জন্য সৌদি লিগের বেতন কাঠামো পরিবর্তনের জন্য আল-হিলাল কথা বলেছে সরকারের সঙ্গে। সবকিছুই প্রস্তুত, শুধু, মেসির কাছ থেকে হ্যাঁ শোনার অপেক্ষা। অবশ্য, মেসির মুখ থেকে হ্যাঁ শুনতে কান খাড়া করে আছে আরও অনেকগুলো ক্লাব।
নিজেদের ফুটবলের প্রচার ও প্রসারে বেশ কিছু পদক্ষেপ নিয়েছে সৌদি আরব। যার অংশ হিসেবে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে এসেছে দেশটি। রোনালদোর পর নজর মেসির দিকে। এই দুইজন যেখানে থাকে, সেখানে যে আলোড়ন হয়, তা না বললেও চলে। এখন দেখার পালা, আল-হিলালের এই স্বপ্ন পূরণ হয় কিনা! #

Comments are closed, but trackbacks and pingbacks are open.