মেলানিয়া ট্রাম্পকে যে পরামর্শ দিলেন স্টর্মি ড্যানিয়েলস

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়েরকারী পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস বলেছেন, মেলানিয়া ট্রাম্পের উচিত তার অভিযুক্ত স্বামীকে ছেড়ে চলে যাওয়া। রোববার ডেইলি মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।
স্টর্মি ড্যানিয়েলস বলেন, ‘আমি জানি না, তাদের মধ্যে কোনো চুক্তি আছে কিনা। তবে মেলানিয়ার উচিত ট্রাম্পকে ছেড়ে যাওয়া। এই কারণে নয় যে ট্রাম্প আমার কিংবা অন্য কোনো নারীর সঙ্গে কী করেছে, বরং তিনি (ট্রাম্প) একজন অভিযুক্ত অপরাধী বলে।’
এর সুস্পষ্ট কারণ তালিকাভুক্ত হয়েছে উল্লেখ করে স্টর্মি বলেন, তিনি নিপীড়ক এবং যৌন নিপীড়ন ও কর জালিয়াতিতে অভিযুক্ত।
মেলানিয়া কিংবা ট্রাম্পের জ্যেষ্ঠ কন্যা ইভানকাকে কেন আদালত কক্ষে দেখা যায়নি; এমন প্রশ্নের জবাবে স্টর্মি বলেন, হয়তো মেলানিয়া তার সন্তানকে এই ভয়ানক পরিস্থিতির মুখোমুখি করতে চাননি। যেহেতু মেলানিয়া ও ইভানকা উভয়েরই শিশুসন্তান রয়েছে; সে কারণেই তারা এমনটা করতে পারেন।
এদিকে রোববার মার্কিন সম্প্রচারমাধ্যম ফক্স নিউজের ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস সানডে’ অনুষ্ঠানে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, মামলার বিচার তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের জন্য ‘কঠিন’ বিষয় ছিল।
ফক্স নিউজকে ট্রাম্প বলেন, মেলানিয়া ভালো আছেন। কিন্তু এটা (ফৌজদারি বিচার) তার জন্য খুবই কঠিন একটি বিষয় ছিল। তাকে এই (বিচারসংশ্লিষ্ট) সব বাজে জিনিস পড়তে হয়েছে।
গত বৃহস্পতিবার ওই মামলার ৩৪টি অভিযোগের সব কটিতে ট্রাম্পকে দোষী সাব্যস্ত করেন নিউইয়র্কের একটি আদালত। মামলায় অভিযোগ আনা হয়েছিল, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক হয়েছিল। সে বিষয়ে মুখ বন্ধ রাখতে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে স্টর্মিকে অর্থ দেওয়া হয়। কিন্তু তা ট্রাম্পের ব্যবসায়িক নথিতে উল্লেখ করা হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.