মেয়র শিক্ষা পদক ও সম্বর্ধনা অনুষ্ঠানের রেজিষ্ট্রেশনের সময় বৃদ্ধি

 

প্রেসবিজ্ঞপ্তি: মেয়র শিক্ষা পদক ও সম্বর্ধনা প্রদান অনুষ্ঠানের ছাত্র-ছাত্রীদের রেজিষ্ট্রেশন কার্যক্রমের সময় বৃদ্ধি করলো রাজশাহী সিটি কর্পোরেশন। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এ কার্যক্রমের সময় বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ।
প্রতি বছরের ন্যায় এ বছরও রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী, জুনিয়র স্কুল সার্টিফিকেট ও জেডিসি, এস.এস.সি ও দাখিল, এস.এস.সি (ভোকেশনাল) এবং ২০১৪,২০১৫,২০১৬ ও ২০১৭ সালের এইচ.এস.সি ও আলিম, এইচ.এস.সি (ভোকেশনাল) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মেয়র শিক্ষা পদক ও সম্বর্ধনা প্রদান করা হবে।
জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৫.০৪.২০১৮ইং তারিখের মধ্যে শুক্রবার ব্যতীত যে কোন দিন সকাল ৯:৩০ হতে বিকাল ৪:০০ টার মধ্যে নগর ভবন ওয়ান স্টপ চত্ত্বরে নাম তালিকাভুক্ত করে কার্ড সংগ্রহ করতে হবে। রেজিষ্ট্রেশনের সময় জিপিএ-৫ প্রাপ্তির প্রমাণ পত্রের অনুলিপি এবং অত্র সাথে শিক্ষার্থীর নাম, পিতার নাম, মাতার নাম বাংলায় স্পট অক্ষরে লিখে জমা দিতে হবে। বিস্তারিত তথ্য জানার জন্য নগরভবনের ১০৫নং কক্ষে অথবা ০২৪৭-৮১১৯০১ যোগাযোগ করার জন্য জানানো হলো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.