মেধাবী শিক্ষার্থীর স্বপ্নপূরণে পাশে দাঁড়ালেন গাইবান্ধা জেলা প্রশাসক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন তার কার্যালয়ে দুইজন মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তার চেক দিয়েছেন। মেধাবী শিক্ষার্থী মোঃ রাকিবুল এবং মোছাঃ তাছলিমা আক্তার এদের দুজনেই পারিবারিকভাবে অস্বচ্ছল থাকা সত্বেও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পান।
কিন্তুু আর্থিকভাবে অস্বচ্ছলতার কারণে ঢাকা বিস্ববিদ‍্যালয়ে ভর্তির খরচ জোগাড় করা তাদের পরিবারের পক্ষে সম্ভব নয়। এমন সময়ে এই অদম্য মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন সুযোগ‍্য জেলা প্রশাসক আব্দুল মতিন।
রাকিবুল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের বাসিন্দা। পরিবারের আর্থিক অস্বচ্ছলতা সত্বেও নিজের মেধাকে পুঁজি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ‘ক’ ইউনিটে ২০৯৪ তম হয়ে গনিত বিভাগের জন্য মনোনীত হয়েছে।
অপরদিকে তাছলিমা আক্তার পলাশাবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বাসিন্দা। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘খ’ ইউনিটে ভর্তি পরীক্ষায় ৩৯৪ তম স্থান অধিকার করে “রাষ্ট্রবিজ্ঞান” বিভাগের জন্য মনোনীত হয়েছেন। দুই মেধাবী শিক্ষার্থী আবেগ আপ্লুত হয়ে প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এছাড়া দুই অদম্য মেধাবীর যেকোন প্রয়োজনে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া হবে বলে জানান জেলা প্রশাসক আব্দুল মতিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.