মেট্রোরেলের মালামাল চুরির অভিযোগে গ্রেপ্তার-৫

ঢাকা প্রতিনিধি: মেট্রোরেলের মালামাল চুরি করে বিক্রির অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১ হাজার ৩৫৪ কেজি রড ও আইবিএমসহ চুরি যাওয়া বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।
আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় পল্লবী থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিএমপি) মোঃ আরিফুল ইসলাম।
তিনি জানান, মেট্রোরেল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে পল্লবী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা মালামালগুলো অন্যত্র বিক্রি করে দেয়ার চেষ্টা করছিল বলে জানান আরিফুল ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন: আনোয়ার হোসেন, মো. রবিন, মো. হাসমত, দুলাল হোসেন ও দেলোয়ার। এ সময় তাদের কাছ থেকে মেট্রোরেলের প্রজেক্টের বিভিন্ন কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়।
গত ১৩ সেপ্টেম্বর রাজধানীর শাহ আলী এলাকা থেকে মেট্রোরেল প্রকল্পের মালামাল চুরির সংঘবদ্ধ চোরচক্রের ১১ সদস্যকে গ্রেপ্তার করে র্যাব-৪। সে সময় জানা যায়, মেট্রোরেলসহ সরকারের বড় প্রকল্পগুলোতে মালামাল চুরি করতে শক্তিশালী একটি চক্র গড়ে ওঠেছে। চোরাই চক্রের অন্যান্য সদস্যদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান পরিচালনা অব্যাহত আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.