মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র পণ্য চাঁপাইনবাবগঞ্জে ‘ঢালাই স্পেশাল সিমেন্ট’র এক্সক্লুসিভ ডিলার উদ্বোধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: দেশের অবকাঠামোগত উন্নয়ন ও নির্মাণসামগ্রী খাতে ভবিষ্যৎ সম্ভাবনার নতুন দুয়ার উন্মোচন করে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গপ্রতিষ্ঠান ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে ঢালাই স্পেশাল সিমেন্ট।
চাঁপাইনবাবগঞ্জে ঢালাই স্পেশাল সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার উদ্বোধন করা হয়েছে।
রবিবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর ইদগাহের পাশে ঢালাই স্পেশাল সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার মেসার্স সানাউল্লাহ অ্যান্ড সন্সের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সিনিয়র জিএম (ব্র্যান্ড) কাজী মো. মহিউদ্দিন, ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আশিক আহমেদ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক এনএইচএম কামরুজ্জামান সরকার, মেসার্স সানাউল্লাহ অ্যান্ড সন্সের সত্বাধিকারী মো. আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার সোহান সারোয়ারসহ অন্যান্যরা।
এসময় মেঘনা স্কীম ডিলাক্স এর সিনিয়র ম্যানেজার অসিউল আজরফ, সিনিয়র এক্সিকিউটিভ ব্র্যান্ড ঢালায় নাইমুর রহমান, সিনিয়র অফিসার মসিউর রহমান, নির্বাহী হাবিবুল্লাহ মুক্তা, ইঞ্জিনিয়ার কামরুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে শেষে র‌্যাফেল ড্র হয়।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্থানের সিমেন্ট ব্যবসায়ী, নির্মান শ্রমিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, যে কোন স্থাপনার ছাদ, বিম ও কলামের জন্য বিশেষভাবে তৈরি ও অত্যধিক কার্যকরী এই সিমেন্ট বাংলাদেশের নির্মাণসামগ্রী খাতে একটি যুগান্তকারী সূচনা। ঢালাই স্পেশাল সিমেন্ট একটি স্পেশাল ধরনের বেøন্ডেড সিমেন্ট, যাতে সমন্বয় রয়েছে ওপিসি এবং পিসিসি সিমেন্টের বিশেষ বৈশিষ্ট্যসমূহ।
এই সিমেন্ট একদিকে যেমন স্বল্প সময়ে সাধারণ পিসিসি সিমেন্টের তুলনায় দ্বিগুণ দ্রুত দৃঢ়তা লাভ করে, তেমনি সময়ের সাথে সাথে দীর্ঘমেয়াদে স্থাপনাকে করে আরও সুদৃঢ়। তাই দ্রুত সময়ে যেকোন স্থাপনার ছাদ, বিম ও কলামের সেরা নির্মাণ নিশ্চিত করতে ঢালাই স্পেশাল সিমেন্ট বিশেষভাবে কার্যকরী।
এছাড়াও সাধারণ পিসিসি সিমেন্টের তুলনায় প্রায় ২৫ শতাংশ বেশি দৃঢ়তা দেয় ঢালাই স্পেশাল সিমেন্ট। অনুষ্ঠান শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.