মেগা প্রজেক্টে মেগা চুরি ও কুইক রেন্টালে কুইক চুরি বর্তমান সরকারের কর্মসূচি – খুলনা বিএনপি 

খুলনা ব্যুরো: খুলনা বিএনপি’র নেতৃবৃন্দ বলেছেন, মেগা প্রজেক্টের নামে মেগা চুরি ও কুইক রেন্টালের নামে কুইক চুরি বর্তমান সরকারের কর্মসূচি। বিদ্যুৎ খাতে মেগা লুটপাটের সুযোগ দিয়ে আওয়ামী সরকার ফৌজদারী অপরাধ করেছে। সে জন্য এই কুইক রেন্টালের সাথে যারা জড়িত তাদের বিচার হওয়া উচিৎ। এরা জনগণের দুশমন বলেই বিদ্যুতের মতো অতি আবশ্যকীয় একটি খাতকে চুরির খনিতে পরিণত করেছে। মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র এবং নির্বাচনকে বরবাদ করে আমজনতার মৌলিক নাগরিক চাহিদার সমাধানের পথে না গিয়ে মেগা প্রজেক্টের প্রতি অতি আগ্রহের প্রতিফলনই হলো বর্তমান দুর্বিষহ লোডশেডিং। অবর্ণনীয় লোডশেডিং বন্ধ এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে না পারলে অবিলম্বে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ করা উচিত।
বৃহস্পতিবার (০৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বয়রাস্থ ওজোপাডিকো লিঃ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন।
পরে খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীর নেতৃত্বে ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ। তারা বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করে জনজীবনে স্বস্তি ফিরিয়ে দিতে জোর দাবি জানান।
এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপি’র সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু, কাজী মাহমুদ আলী, এসএম শামীম কবির, আশরাফুল আলম খান নান্নু, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, এনামুল হক সজল, মনিরুজ্জামান লেলিন, খন্দকার ফারুক হোসেন, রফিকুল ইসলাম বাবু, সাইদুজ্জামান খান, সরদার আব্দুল মালেক, রাহাত আলী লাচ্চু, শামসুল বারিক পান্না, মোল্লা সাইফুর রহমান, নগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নেহিবুল হাসান নেইম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান সান্টু, নাদিমুজ্জামান জনি, মোল্লা কবির হোসেন, উজ্জ্বল কুমার সাহা, খান ইসমাঈল হোসেন, শেখ হেমায়েত হোসেন, আব্দুল মান্নান মিস্ত্রী, শাহিন শেখ, এসএম সরওয়ার, শরিফুল ইসলাম বাবুল, হাফেজ জাহিদুর রহমান, মাসুম বিল্লাহ, শফিক, মাস্টার আমিরুল ইসলাম, শফি খান, দিদার হোসেন, কবির শেখ ও হিরণ প্রমুখ।।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.