মেক্সিকো ওয়াটার পার্কে বন্দুকধারীদের হামলায় নিহত-৭

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকোর একটি ওয়াটার পার্কে বন্দুকধারীদের গুলিতে এক শিশুসহ সাতজন নিহত হয়েছেন। শনিবার (১৫ এপ্রিল) দেশটির মধ্যাঞ্চলে এ ঘটনা ঘটে। স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে এ তথ্য জানায় বার্তা সংস্থা এএফপি।
মেক্সিকোর গুয়ানাজুয়াতো প্রদেশের কর্তাজার শহরের কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাতজনের লাশ উদ্ধার করেছে। এদের মধ্যে তিনজন নারী, তিনজন পুরুষ ও সাত বছর বয়সী একটি শিশু রয়েছে। এছাড়া একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
শনিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে বন্দুকধারীরা লা পালমা সুইমিং রিসোর্টে প্রবেশ করে এবং একদল লোককে লক্ষ্য করে গুলি ছোড়ে। এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা একটি ভিডিও ফুটেজ স্থানীয় সংবাদ মাধ্যম ডিবেট নোটিশ প্রকাশ করেছে।
ভিডিওতে দেখা গেছে, ঘন ধোঁয়ার মধ্যে বন্দুকধারীদের গুলিতে ভুক্তভোগীদের কেউ কেউ মাটিতে লুটিয়ে পড়েন এবং চেয়ারে থাকা কয়েকজন সেখানেই ঢলে পড়েন। আতঙ্কিত লোকজন নিরাপত্তার জন্য দৌড়াচ্ছে।
প্রসঙ্গত, ২০০৬ সালে মেক্সিকো সরকার মাদক চোরাকারবারিদের বিরুদ্ধে লড়াই করতে সেনাবাহিনী মোতায়েনের পর দেশটিতে এখন পর্যন্ত সাড়ে তিন লাখ খুনের ঘটনা ঘটেছে। নিরাপত্তা বাহিনীর দাবি, নিহতদের অধিকাংশই অপরাধী চক্রের সদস্য। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.