মৃত আত্মীয়কে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা-মেয়েসহ ৪ নারী

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আত্মীয়ের মরদেহ দেখতে গিয়ে ট্রাকচাপায় মা-মেয়েসহ একই পরিবারের চার নারী নিহত হয়েছেন।
নিহতরা হলেন: ময়না বেগম (৫০), তার মেয়ে সুফিয়া (৩০) এবং আত্মীয় রাহেলা বেগম (৪০) ও মালা বেগম (৪৬)। তারা সবাই নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের গুঙ্গেরপাড় এলাকার বাসিন্দা।
আজ সোমবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার মৃধাকান্দা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ময়না বেগম তার ফুপুর মৃত্যুর সংবাদ পেয়ে ইজিবাইকে করে রাহেলা, সুফিয়া ও মালাকে নিয়ে তিনি দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশে রওনা হন। পথে মৃধাকান্দা মোড়ে এলে বালুবাহী একটি পিকআপ ভ্যান ওই ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পাশের মুদি দোকানের টিনের চালে পড়ে। এসময় ওই চার নারী ও চালকসহ ইজিবাইকে থাকা সাতজন গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তিন নারীকে মৃত ঘোষণা করেন। আহত মালাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা নেওয়ার পথে তিনিও মারা যান। আহত তিনজন ওই স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকায় নেওয়া হয়েছে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বিটিসি নিউজকে জানান, পিকআপ ভ্যান ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.