মৃত্যু আরও সাত বেড়ে হল ৭৯, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৯২

কলকাতা প্রতিনিধি:  ৫২ হাজার ছাড়িয়ে গিয়েছে দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুও হয়েছে ১৭৮৩ জনের।
আজ বৃহস্পতিবার (০৭ মে) সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দফতর তার প্রকাশিত বুলেটিনে জানায়, রাজ্যে গত ২৪ ঘন্টায় ৯২ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে।
রাজ্যে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫৪৮ জন। মোট সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১১০১ জন। রাজ্যে ২৯৬ জন করোনা আক্রান্ত হওয়ার পর বিভিন্ন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
এখনও পর্যন্ত মোট ৩২৭৫২ জনের করোনা পরীক্ষা করা হয়েছে রাজ্যে। তবে সর্বদা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্ক থাকছে রাজ্য সরকার। সতর্কতা রাখতেই হোম আইসোলেশনে রয়েছেন ৯ হাজার ৬১৮ জন। হাসপাতাল কোয়ারান্টিনে রয়েছেন ৪৭৫৭ জন। এখনও পর্যন্ত হাসপাতালে পর্যবেক্ষণ সম্পূর্ণ করেছেন ১৭,৬১০ জন।
 
করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৯ জনের। মানে নতুন করে করোনা আক্রান্ত হয়ে সাত জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এছাড়া কো মর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৭২ জনের।
রাজ্যে এখন মোট ১৭ টি করোনা পরীক্ষা কেন্দ্র রয়েছে। যার মধ্যে ১১ টি সরকারি এবং ৬ টি বেসরকারি পরীক্ষাকেন্দ্র। তবে নতুন করে গত ২৪ ঘণ্টায় হাওড়া, পূর্ব মেদিনীপুর, মালদহ জেলায় করোনা সংক্রমণের খবর পাওয়ায় উদ্বেগে রাজ্য স্বাস্থ্য দফতর।
মোট ৬৫,৪৬৫ জনের  গৃহে পর্যবেক্ষণ হয়েছে ৷

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.