মুুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগ প্রতিযোগিতা-২০২১ এর শুভ উদ্বোধন

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ০১-৯-২০২১ তারিখ বিকাল ০৩.৩০ টায় রাজশাহীর এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে রাজশাহী জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় সুনকা ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড এর সহযোগিতায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও রাজশাহী জেলা দাবা সমিতির আয়োজনে মুুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগ প্রতিযোগিতা-২০২১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু।
এছাড়া ঢাকা প্রান্ত থেকে সম্মানিত অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ-১) ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. শোয়েব রিয়াজ আলম, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি তরফদার রুহুল আমিন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। এই প্রতিযোগিতায় রাজশাহী জেলার মোট ২৫ টি টিমের ১২৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। আগামী ০৫-৯-২০২১ তারিখে এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.