মুরাদনগরে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক-অটোরিকশা খাদে, আহত-৬

কুমিল্লা ব্যুরো: কুমিল্লার মুরাদনগরে বেইলি ব্রিজ ভেঙে বালু বোঝাই একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা খালে পড়ে যায়। এ ঘটনায় ট্রাক ও অটোরিকশায় থাকা ৬ জন আহত হয়েছেন।
ব্রিজটি ভেঙে যাওয়ায় কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে এই সড়কে যাতায়াত করা মুরাদনগর, বাঙ্গরা ও নবীনগর থানার যাত্রীরা বিপাকে পড়েছেন।
আজ শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার আকুবপুর ইউনিয়নের কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়ুইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানান, বেইলি ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। শুক্রবার বিকেলে ব্রিজে বালু বোঝাই একটি ট্রাক ওঠে, একই সময় অপরদিক থেকে একটি অটোরিকশা উঠলে বেইলি ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। এ সময় ট্রাক ও অটোরিকশায় থাকা ৬ জন আহত হন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

সড়ক ও জনপথ কুমিল্লার উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রিজটির মেরামত কাজ চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বিটিসি নিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সড়কে যান চলাচল আপাতত বন্ধ থাকবে। আগামীকাল শনিবার (১৪ মে) থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুনভাবে নির্মাণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.