মুন্সীগঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন কিশোরীকে ধর্ষণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. রাজিব মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগীর মা সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ও শনিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃত ব্যক্তি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কমলাপুর গ্রামের মো. ফজলুল হকের ছেলে মো. রাজিব মিয়া (২২)। তিনি সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সিং ওয়ার্ড বয় হিসেবে কর্মরত।
স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী নেশা জাতীয় ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে, গত বৃহস্পতিবার স্বজনরা তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন। পরে শুক্রবার ও শনিবার রাত ১টা থেকে ৩টার মধ্যে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় কৌশলে ১৩নং ওয়ার্ডে গিয়ে ভুক্তভোগী কিশোরীকে ধর্ষণ করে।
এদিকে ভুক্তভোগী কিশোরী রোববার সকালে তার মায়ের কাছে বিষয়টি জানালে, তার মা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরাকে বিষয়টি জানান।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা বিটিসি নিউজকে বলেন, এ ঘটনাটি ভুক্তভোগীর মা আমাকে জানালে, আমি সিরাজদিখান থানা পুলিশের ওসি সাহেবকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।
এ বিষয়ে সিরাজদিখান থানা পুলিশের ওসি একেএম মিজানুল হক বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.