মুজিববর্ষে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যন প্রার্থী জহুরুল ভূঁইয়ার বৃক্ষরোপণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে সারাদেশে এক কোটি গাছের চারা রোপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার অংশ হিসাবে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নের আদাচাকী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (২৬ অক্টোবর) বিকালে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের আদাচাকী উচ্চ বিদ্যালয়সহ ইউনিয়নের বিভিন্ন জাগায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক চেয়ারম্যন পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা জহুরুল ভূঁইয়া। এ সময় তিনি বলেন মানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বনজ,ফলদ এবং ওষুধি এই তিন ধরনের গাছ রোপণ করার ঘোষণা দিয়েছেন,এটি বাস্তবায়ন প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব।

এরই অংশ হিসেবে আজ হতে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের আদাচাকী উচ্চ বিদ্যালয় মাঠ হতে এলাকার বিভিন্ন জাগায় গাছের চারা রোপণ করা হয়। তিনি আরো বলেন,বাংলাদেশ ভৌগোলিক কারণেই প্রাকৃতিক দুর্যোগ কবলিত একটি দেশ। বৈশ্বিক এই দুর্যোগ মোকাবিলার জন্য বেশি বেশি গাছ লাগানো প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গাবাড়ী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সভাপিত আলহাজ্ব গাজী আব্দুস ছামাদ আকন্দ, আদাচাকী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান খাঁন,সাবেক ইউপি সদস্য শাপলা আহম্মেদ,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাইদ,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস ছাত্তার,সমাজ সেবক সাইদার আলী,মোনেয়ার হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.