মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাগেরহাট জেলা ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বাগেরহাট প্রতিনিধি: মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলার ২৫ সদস্যের বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটির সাংবাদিক মাসুম হাওলাদার কে সভাপতি, সিকদার রেজাউল কবির কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।
অনুমোদন করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা ।কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি আজমল হোসেন মুক্তা.সহ সভাপতি মো: শহিদুল হক. সাধারন সস্পাদক সিকদার রেজাউল কবির. যুগ্ন সম্পাদক রোকনুজ্জামান, যুগ্ন সম্পাদক সাংবাদি আজাদুল হক. সাংগঠনিক সম্পাদক ডাঃ সাজ্জাদ হোসেন লিমন, অর্থ সম্পাদক.মাহাফুজুর রহমান (বাবু) ,দপ্তর সম্পাদক’মোঃ মুহিব্বুল্লাহ. প্রচার সম্পাদক মিজানুর রহমান.ত্রান ওপূনর্বাসন সম্পাদক আমেনা আক্তার লাকী,তথ্য ও গবেষনা স্পাদক সাংবাদিক  খন্দকার নিয়াজ, সমাজ কল্যান সম্পাদক  সারাফাদ হোসেন সরু,ক্ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ‘রেজাউল ডাকুয়া.শ্রম ও জনশক্তি সম্পাদক”আজমল হাওলাদার, আইন হিসাব ও নিরীক্ষা সম্পাদক এ্যাড পরভীন খানম, শিক্ষা পাঠাগার মিনায়তন সম্পাদক ফরিদা পরাভীন. মুক্তিযুব্দের সৃতি সংরক্ষন সম্পাদক মাহবুবুর রহমান বাদল’ সন্মানীত সদস্য খান মুজিবুর রহমান, সদস্য  জুবায়ের রহমান নিকি. মোঃ শাহীন হালদার. আরিফ ইসলাম. মোঃ মিফতাহ্ উদ্দিন খান, মোঃ মনিরুজ্জামান জোমাদ্দার, গত ১৮ জুলাই ২০২২স্বাক্ষরিত এক পত্রেওই কমিটি ঘোষনা করেন সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি।
নবগঠিত জেলা কমিটির সকল সদস্যদের প্রতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন  জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.