মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অবমাননাকারীদের বিচারের দাবিতে রাজশাহীতে মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পক্ষ থেকে কর্মসূচি পালন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অবমাননাকারীদের বিচারের দাবিতে রাজশাহীতে মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র পক্ষ থেকে কর্মসূচি পালন করেছে। আজ সোমবার (১৫ই জুলাই) বিকাল সাড়ে ৫ টায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর-এর কুমারপাড়া দলীয় কার্যালয়ের সামনে একটি পথসভা অনুষ্ঠিত হয়ে একটি মিছিল বের করেন।

এ সময় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব মীর ইসতিয়াক আহমেদ লিমন বলেন, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধা দের কথা বিবেচনা না করে অবমাননা করছে কুচক্রী মহল বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র এই স্বাধীন রাষ্ট্রের স্নোগানকে বিচরিত করছে আমরা সেই স্নোগানকে এই সমাবেশের মধ্যে দিয়ে মুখরিত করে বাংলার মানুষকে জানিয়ে দিতে চায় বাংলাদেশের স্বাধীন রাষ্ট্রের স্নোগান “তুমি কে আমি কে বাঙালী বাঙালী, তোমার আমার ঠিকানা পদ্মা মেঘনা যমুনা” জামাত শিবির রাজাকার এই মুহূর্তে বাংলা ছাড়। যখন এদেশের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, জনগনের সমর্থনকে জামাত বিএনপি কোন ভাবে দামাতে পেরে উঠছে না নানা কৌশল অবলম্বন করে চলেছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত পরিশ্রম করেছে মুক্তিযোদ্ধােদের সম্মানিত করছে ঠিক সেই সময় বিএনপি ও জামাত এই দেশ টিকে অসান্ত করার চেষ্টা করছে এইবার তারা কোটা বাতিল করার নামে সাধারণ ছাত্রদের দিয়ে এই স্বাধীন রাষ্ট্র যার প্রান দিয়েছে তাদের অসম্মান করছে তাদের পরিবারকে সহ। এই স্বাধীন রাষ্ট্রকে নিয়ে আবারও তারা বিভিন্ন খেলায় মেতে উঠেছে আমার মুক্তিযোদ্ধার সন্তানেরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে, আমরা আজ থেকে আপনাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, আমার আইনের প্রতি শ্রদ্ধা রেখে জননেত্রী শেখ হাসিনার নির্দেশান অপেক্ষায় থেকে সকল নেতৃবৃন্দকে শান্ত থাকার আহবান জানিয়ে পথসভা শেষ করে মিছিলটি বের করেন।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজপাড়া থানা আহ্বায়ক মোঃ ফজলে রাব্বি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য মোরশেদ তাজেন, মোঃ আবেদ আলী, মামুন, ইতিবার, লাইজু, রন্জন, সুরভি, লতিফা সহ রাজশাহী মহানগর-এর বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সোহরাব হোসেন সৌরভ / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.